ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

অজ্ঞাত রোগে আক্রান্ত শিশু হাসপাতালে ভর্তি

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ২:৩৮:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ২:৩৮:০৬ পিএম

বাগেরহাট প্রতিনিধি : জেলার কচুয়া উপজেলার প্রত্যন্ত গ্রামে অজ্ঞাত রোগে আক্রান্ত আলিমুন শেখকে (৯) বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সন্ধ্যায় আলিমুনের মা সখিনা বেগম তাকে হাসপাতালে এনে ভর্তি করান।

সোমবার সকালে বাগেরহাট সিভিল সার্জন ডা. অরুন চন্দ্র মন্ডল শিশুটির চিকিৎসার খোঁজখবর নেন। পরে তিনি জরুরি চিকিৎসা ব্যবস্থার জন্য সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. সাইদ আহম্মেদকে প্রধান করে তিন সদস্যের মেডিক্যাল টিম গঠন করেন।

মেডিক্যাল বোর্ডের অন্য সদস্যরা হলেন- বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মোশারেফ হোসেন ও মেডিক্যাল অফিসার মুশফিকার শামস মেনন।

বাগেরহাটের সিভিল সার্জন ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অরুণ চন্দ্র মন্ডল বলেন, সোস্যাল মিডিয়ার মাধ্যমে শিশুটির অসুস্থতার কথা জানতে পেরে তাকে সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। শিশুটিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। রোগ নির্ণয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে এবং  পরীক্ষা নিরীক্ষা চলছে। বোর্ডের সিদ্ধান্ত অনুয়ায়ী তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/১৭ জুলাই ২০১৭/আলী আকবর টুটুল/রুহুল

Walton
 
   
Marcel