ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিএম কলেজের ৩ ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে মামলা

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ৭:৫৫:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৭:৫৫:১৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের বিএম কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে মারধরের ঘটনায় ছাত্রলীগের তিন নেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে শারমিন আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালতের বিচারক মোহাম্মদ আলী হোসাইন মামলাটি আমলে নিয়ে বনমালী ছাত্রীনিবাসের তত্ত্বাবধায়ককে তদন্তের নির্দেশ দিয়েছেন। 

মামলার আসামিরা হলেন- হেনা, ঝুমুর ও ফাতেমা। এরা তিনজনই ছাত্রলীগ নেতা।

আদালতের বেঞ্চ সহকারী শাখাওয়াত হোসেন জানান, বাদী এবং আসামিরা উভয়ে ছাত্রীনিবাসে একত্রে বসবাস করেন। আসামিরা বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে আতাত করে চলাফেরা করেন। বাদীকে তাদের দলে সম্পৃক্ত করতে না পেরে আসামিরা ক্ষিপ্ত হন। এর আগে বাদীর কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নেন আসামি হেনা আক্তার। ওই টাকা ফেরৎ না দেওয়া নিয়েও তাদের মধ্যে বিরোধ চলছিল।

গত ১৩ জুলাই শারমিন আক্তারকে তাদের কথা মতো চলতে হবে- এমন হুমকি দেন আসামিরা। তাদের কথা না শুনে রাস্তায় বের হলে ওড়না কেড়ে নেওয়া হবে বলে জানান। 

এ নিয়ে তাদের মধ্যে তর্ক হলে পর দিন সকাল ১১টার দিকে ছাত্রী নিবাসের ২ নম্বর ভবনের সামনে আসামিরা বাদীসহ দুই/তিনজনকে হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় বাদীর পরা ৮৩ হাজার টাকার স্বর্ণালংকার আসামিরা ছিনিয়ে নিয়ে যান।

এক পর্যায় বাদীর চিৎকারে সাধারণ ছাত্রীরা এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যান। হামলায় বাদীসহ তিন/চারজন আহত হলে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যান। সংঘর্ষের ঘটনায় কলেজ কতৃপক্ষ তদন্ত কমিটি গঠন করে। তিন দিনের মধ্যে তদন্ত কমিটি কোনো ব্যবস্থা না নেওয়ায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/বরিশাল/১৭ জুলাই ২০১৭/জে.খান স্বপন/বকুল

Walton