ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যুবলীগের সম্মেলনে গুলি, গুলিবিদ্ধ ১

বিল্লাল হোসেন রাজু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবলীগের সম্মেলনে গুলি, গুলিবিদ্ধ ১

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ইউনিয়ন যুবলীগের সম্মেলনে দুর্বৃত্তরা গুলি চালিয়েছে। এতে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আতঙ্ক ছড়িয়ে পড়লে হুড়োহুড়িতে আট/নয়জন আহত হন।

বৃহস্পতিবার দাউদকান্দি উপজেলার রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন স্থলে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের যুবলীগের প্রাক্তন সভাপতি মাহবুবুল হক সবুজকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইলিয়টগঞ্জ উত্তর ও ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুসহ উপজেলা যুবলীগের নেতারা যখন মঞ্চে উপস্থিত হন, তখন সমাবেশ স্থলে কয়েকটি মিছিল আসতে শুরু করে।

সম্মেলনে ইলিয়টগঞ্জ উত্তর ও ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা সমাবেশ স্থলে আসার পর সালেহ আহমেদ মিয়াজীকে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি ছুড়লে তার সহকর্মী তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে যুবলীগ নেতা সবুজের হাতে গুলি লাগে। গুলির শব্দ শুনে পদদলিত হয়ে আট/নয়জন আহত হয়েছেন। 

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, দুই ইউনিয়নের যুবলীগের সম্মেলন যখন জনসমুদ্রে পরিণত হয়, তখন একটি মহল তা বানচাল করার জন্য পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে।  

এ ব্যাপারে দাউদকান্দি সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মো. মহিদুল ইসলাম বলেন, তারা বিষয়টি খতিয়ে দেখছেন। যারাই এ ঘটনার সঙ্গে জড়িত, তাদের দ্রুত গ্রেপ্তার করা হবে।



রাইজিংবিডি/কুমিল্লা/২০ জুলাই ২০১৭/বিল্লাল হোসেন রাজু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়