ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনায় বিপুল পরিমাণ মাদক ধ্বংস

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় বিপুল পরিমাণ মাদক ধ্বংস

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বাংলাদেশ সীমান্তরক্ষা বাহিনী বিজিবির উদ্ধারকৃত বিপুল পরিমাণ ফেনসিডিল, মদ, বিয়ারসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য গুড়িয়ে দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে বিজিবির খুলনা সেক্টর গ্রাউন্ডে রোলারের নিচে চাপা দিয়ে ৬৬ হাজার ৫৯২ পিস ফেনসিডিল, ইট ভাঙার মেশিনে ফেলে ১ হাজার ৫৫০ বোতল মদ ও বিয়ারের বোতল গুড়িয়ে দেওয়া হয়। 

ভারত থেকে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় ২০১৪ সালের ১ জানুয়ারি থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত ২১ বর্ডার গার্ড বাংলাদেশ এ সব মাদকদ্রব্য উদ্ধার করে। ধ্বংস করা মাদকের মূল্য ৭ কোটি ২৮ লাখ ৩ হাজার ৩০০ টাকা।

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিবির দক্ষিণ-পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন খুলনা বিজিবির ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সেক্টর কমান্ডার লে. কর্নেল মো. তারিকুল হাকিম, খুলনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুর-ই-আলম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান খান, ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সেক্টর কমান্ডার কর্নেল এ এস এম আনিসুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম বলেন, দেশে মাদকের চাহিদা কমিয়ে আনতে হবে। মাদক যাতে চোরাই পথে দেশে প্রবেশ না করে সেজন্য তরুণ সমাজকে বিভিন্ন খেলাধূলা এবং সাংস্কৃতিক কাজে জড়িত করা দরকার।

ধ্বংসকৃত মাদকের মধ্যে আরো ছিল ৮ হাজার ৮৩৮ লিটার বাংলা মদ, ৫ কেজি ৮৭ পুরিয়া গাজা এবং ১ লাখ ৪০ হাজার ৪৬৭ পিস ইয়াবা, সেনেগ্রা ও বায়াগ্রাসহ বিভিন্ন নেশা জাতীয় ট্যাবলেট।



রাইজিংবিডি/খুলনা/২৪ জুলাই ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়