ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৩, ২৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের সাত সদস্য। পুলিশের দাবি নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

নিহত ব্যক্তিরা হলেন-সোবহান আলী (৩৭) ও হাসানুজ্জামান লালন (৩৫)। বুধবার ভোরে কুষ্টিয়া শহরের বাড়াদী ও ভেড়ামারার দশমাইল এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

সোবাহান আলী কুমারখালীর মনোহরপুর এলাকার নূর উদ্দিনের ছেলে। হাসানুজ্জামান লালন গাংনীর মনোহরদিয়া গ্রামের আলীম উদ্দিনের ছেলে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কুষ্টিয়া শহরের বাড়াদী এলাকায় একদল ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া গোয়েন্দা পুলিশ ও মডেল থানা পুলিশ বাড়াদীর ভাগারের গোরস্থানসংলগ্ন এলাকায় পৌঁছালে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সোবাহান আলী নিহত হন। এ সময় তার সঙ্গীরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় তৈরি শার্টারগান, দুই রাউন্ড গুলি ও করাত উদ্ধার করে।

তার বিরুদ্ধে কুমারখালী, রাজবাড়ী, ঈশ্বরদী, কুষ্টিয়া মডেল থানায় আটটি মামলা রয়েছে। এ সময় মডেল থানার চার পুলিশ সদস্য আহত হন।

অপরদিকে আজ ভোরে কুষ্টিয়ার ভেড়ামারা দশ মাইল এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’হাসানুজ্জামান লালন নামের একজন নিহত হন।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি শর্টারগান, এক রাউন্ড গুলি ও করাত উদ্ধার করে। এ ঘটনায় ভেড়ামারা থানার তিন পুলিশ সদস্য আহত হন। লালনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

 

রাইজিংবিডি/কুষ্টিয়া/২৬ জুলাই ২০১৭/কাঞ্চন কুমার/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়