ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টাঙ্গাইলে সেপটিক ট্যাংকে স্বামী-স্ত্রীর লাশ

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ২৭ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে সেপটিক ট্যাংকে স্বামী-স্ত্রীর লাশ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের রসুলপুরে সেপটিক ট্যাংক থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অনীল চন্দ্র দাশ (৬৫) ও তার স্ত্রী কল্পনা দাশ (৫৫)।

স্থানীয়রা জানায়, নিহতদের একমাত্র ছেলে ঢাকার একটি ব্যাংকে চাকরি করেন। অনীল চন্দ্র ও তার স্ত্রী দুজনে বাড়িতে থাকতেন। আজ সকাল ১০টার দিকে স্থানীয়রা তাদের বাড়িতে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির ভেতরে প্রবেশ করে ডাকাডাকি করেন। এ সময় বাড়িতে তাদের না পেয়ে আশপাশে খুঁজতে থাকেন।

পরে দুপুর ১২টার দিকে তাদের বাড়ির সেপটিক ট্যাংকে অনীল চন্দ্র ও তার স্ত্রীর লাশ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। দুপুর ১টার দিকে টাঙ্গাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে তাদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ভূঁইঞা জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, গত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের বাড়িতে প্রবেশ করে তাদের হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে ফেলে গেছে। অনুসন্ধানের পর বিস্তারিত বলা যাবে।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/২৭ জুলাই ২০১৭/শাহরিয়ার সিফাত/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়