ঢাকা, মঙ্গলবার, ২ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

শ্রমিক ধর্ষণের অভিযোগে কারখানা কর্মকর্তা গ্রেপ্তার

সাফিউল ইসলাম সাকিব : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৫:২৫:৪২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৫:২৯:২৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, সাভার : আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় কারখানা কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার পর আসামি পলাতক ছিল। তার নাম হারুন-উর-রশিদ। তাকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। গ্রেপ্তারের পর সাতদিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

শনিবার ভোরে নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন মালিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৩ আগস্ট আশুলিয়ার অন্বেষা অ্যাপারেলস নামক পোশাক কারখানার এক নারী শ্রমিক হারুন-উর-রশিদের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই পলাতক ছিল হারুন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান হারুনের মোবাইল ফোন ট্র্যাকিং করে নোয়াখালীতে তার অবস্থান নিশ্চিত হয়। পরবর্তীতে নোয়াখালীর কবিরহাট থানাধীন মালিপাড়া এলাকায় হারুনের নিজ বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

হারুন-উর-রশিদ ওই পোশাক কারখানার উৎপাদন ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিল। এর আগেও  কয়েকটি কারখানা থেকে নারী শ্রমিককে শারীরিক নির্যাতনের অভিযোগে তাকে চাকরিচ্যুত করা হয় বলে জানিয়েছে পুলিশ।



রাইজিংবিডি/সাভার/১২ আগস্ট ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/রুহুল

Walton
 
   
Marcel