ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে আহত

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ১৩ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে আহত

ঝালকাঠি প্রতিনিধি : নারায়ণগঞ্জ থেকে স্বামীর খোঁজে শ্বশুর বাড়ি ঝালকাঠি এসে শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে আহত হয়েছেন আড়াই মাসের অন্তঃসত্ত্বা লিজা আক্তার রূপা (২১)।

শনিবার বিকেলে ঝালকাঠির সদর উপজেলার দারাখানা গ্রামে এ ঘটনা ঘটে। গর্ভের সন্তানকে বাঁচাতে হাসপাতালে এসে ভর্তি হয়েছেন তিনি।

সন্তান নষ্ট হয়েছে কিনা- তা জানার জন্য চিকিৎসকরা আজ রোববার সকালে আহত  তরুণীকে আল্ট্র্রাসনোগ্রাম করতে পরামর্শ দিয়েছেন। কিন্তু টাকার অভাবে সেটি করাতে পারছেন না তিনি।

আহত লিজা আক্তার রূপা জানান, তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার দড়িগোয়ালী গ্রামের নজরুল ইসলামের মেয়ে। নারায়ণগঞ্জে পোশাক কারখানায় কাজ করেন।  ঢাকার মহাখালীর একটি রেস্টুরেন্টের বাবুর্চি রাজু হোসেন দেড় বছর আগে তাকে বিয়ে করেন।  

১৫ দিন আগে স্বামী রাজু হোসেন সিদ্ধিরগঞ্জপুল এলাকার বাসা থেকে তাকে কিছু না বলে বের হয়ে যান। এরপর থেকে রাজুর মোবাইল ফোন বন্ধ রয়েছে।  

খোঁজ নিয়ে জানতে পারেন তার স্বামী ঝালকাঠির দারাখানা গ্রামের বাড়িতে আছেন। ঢাকা থেকে স্বামীর খোঁজে ঝালকাঠি বাড়িতে আসলে শাশুড়ি শাহানাজ বেগম, খালা শাশুড়ি ছালু বেগম, খালাত দেবর সোহেল খলিফা ও ননদ শারমিন তাকে লাঠি দিয়ে পিটিয়ে বাসা থেকে বের করে দেন।

গ্রাম ছেড়ে চলে না গেলে তাকে মেরে নদীতে লাশ ফেলে দেওয়ার হুমকি দেন তারা। এ সময় তার স্বামী বাড়িতে ছিলেন না।

ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ জানান, শ্বশুর বাড়ির লোকজনের মার খেয়ে মেয়েটি বিকেলে থানায় এসেছিলেন। তিনি অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি হতে বলা হয়েছে। মৌখিকভাবে তার অভিযোগ শুনেছেন। সুস্থ হওয়ার পর তিনি আইনি সহযোগিতা নিতে চাইলে ব্যবস্থা নেবেন।  

রূপার শাশুড়ি শাহনাজ বেগম মারধরের কথা অস্বীকার করে জানান, ছেলের বিয়ে হয়েছে কিনা, তা তারা জানেন না। তাকে কেউ মারধর করেননি।



রাইজিংবিডি/ঝালকাঠি/১৩ আগস্ট ২০১৭/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়