ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুত্রের নির্যাতনে বৃদ্ধ মা হাসপাতালে

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৪, ১৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুত্রের নির্যাতনে বৃদ্ধ মা হাসপাতালে

ঠাকুরগাঁও প্রতিনিধি : মায়ের তুলনা হয়না। জগতে মা-ই মায়ের তুলনা।সেই মাকেই সন্তানের হাতে নির্মম নির্যাতনের শিকার হতে হয়েছে ঠাকুরগাঁও জেলার হরিপুরে ।

মঙ্গলবার হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়ার ৯৮ বছর বয়সী মা তাসলেমা খাতুন এক মুঠো খাবারের জন্য নিজ পুত্র বদিরউদ্দীন ও  পুত্রবধূর হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন । বৃদ্ধ মাকে মারপিট করে রক্তাক্ত অবস্থায় বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে বলে এলাকাবাসি জানিয়েছেন।

গ্রামবাসী বৃদ্ধ তাসলেমা খাতুনকে রাস্তা থেকে উদ্ধার করে হরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন বলে হরিপুরের স্থানীয় সংবাদকর্মী কবিরুল ইসলাম কবির নিশ্চিত করেছেন।

সংবাদকর্মী কবিরুল ইসলাম কবির জানান, তাসলেমা খাতুনের স্বামী সফিরউদ্দীন প্রায় ৩০ বছর আগে মৃত্যুবরণ করেন। রেখে যান দুই ছেলে দুই মেয়ে ৩ একর ৩০ শতাংশ জমি । বড় পুত্র বদিরউদ্দীনের ছেলে (নাতি) কৌশলে জমির দলিল ইতিমধ্যেই হাত করে নিয়েছে।

বৃদ্ধা তাসলেমা চোখে ঠিক মতো দেখেন না, কানে তেমন শোনেন না, আবার মুখেও কথা বলতে পারেন না। ফলে তার ভাগ্যে ছেলে ও ছেলের বউয়ের লাঞ্ছনা-গঞ্জনা এবং অনাহারে-অর্ধ্বাহারে থাকা হয়ে ওঠে নিত্যদিনের রুটিন। মঙ্গলবার সকালে ক্ষুধার্ত বৃদ্ধা তাসলেমা পুত্রবধূর কাছে ভাত চাইতে গেলে শুরু হয় গালাগাল। এ সময় ক্ষিপ্ত ছেলে বদিরউদ্দীনও মায়ের গায়ে হাত তোলেন। এতে মায়ের বাম চোখের নিচের অংশ রক্তাক্ত হয়ে যায়। আর এ অবস্থাতেই মাকে বাড়ি থেকেও বের করে দেন পুত্র । স্থানীয় লোকজন বৃদ্ধা মাকে নিয়ে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করে।

বৃদ্ধা মায়ের ছোট ছেলে হরিপুর উপজেলা শাখার বিআরডিবির কর্মচারী মোসলেমউদ্দীনকে মুঠো ফোনে জিজ্ঞাসা করলে বলেন, ‘ঘটনার সময় আমি ছিলাম না। এভাবে মাকে মারধর করা ঠিক হয়নি।’    

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রুহুল কুদ্দুসের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি সম্পর্কে  অবগত নন। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১৬ আগস্ট ২০১৭/তানভীর হাসান তানু/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়