ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৪, ২৫ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বন্যা : রাজবাড়ীতে ৫৭ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

সোহেল মিয়া : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-২১ ১১:০৩:৪৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৮-২১ ১২:২৭:২৪ পিএম
বন্যার পানিতে ডুবে যাওয়া গোয়ালন্দের আক্কাস আলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

রাজবাড়ী প্রতিনিধি : বন্যার কারণে রাজবাড়ীর চার উপজেলার ৫৭টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

এর মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪৩টি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ১৪টি। বন্যার পানি সরে গেলে এ সব বিদ্যালয়ে পাঠদান কার্যক্রম শুরু হবে।

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আমিরুল ইসলাম জানান, পদ্মার পানি গোয়ালন্দের দৌলতদিয়া পয়েন্টে বিপৎসীমার ১০৬ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় জেলার চারটি উপজেলার ৪৩টি প্রাথমিক বিদ্যালয়ে বন্যার পানি ঢুকে পড়েছে। ফলে এ সব বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে গোয়ালন্দ উপজেলায় ২০টি, সদর উপজেলায় ১০টি, কালুখালী উপজেলায় ৮টি ও পাংশা উপজেলায় পাঁচটি প্রাথমিক বিদ্যালয় রয়েছে।

জেলা শিক্ষা অফিসের অফিস সহকারী মো. নেকবর আলী জানান, বন্যার কারণে ১৪টি মাধ্যমিক বিদ্যালয়ে ছুটি ঘোষণা করা হয়েছে। এর মধ্যে গোয়ালন্দে আটটি, পাংশা ও কালুখালীতে তিনটি করে মাধ্যমিক বিদ্যালয় রয়েছে।

জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান জানান, বন্যার কারণে বিদ্যালয়গুলোতে পাঠদান কার্যক্রম ব্যাহত হচ্ছিল। তাই বিদ্যালয়গুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্যার পানি নেমে গেলেই বিদ্যালয়গুলোতে আগের মতো পাঠদান কার্যক্রম চালু হবে।

 

 

 

 

রাইজিংবিডি/রাজবাড়ী/২১ আগস্ট ২০১৭/সোহেল মিয়া/উজ্জল

Walton Laptop