ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গোপালগঞ্জে ইউপি সদস্যের আত্মহনন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ইউপি সদস্যের আত্মহনন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে বাদল বিশ্বাস (৩৫) নামের এক ইউপি সদস্য ্আত্মহনন করেছেন। সোমবার রাতে কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের তালতলা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বাদল বিশ্বাস নিজামকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার। সে ওই গ্রামের অমল বিশ্বাসে ছেলে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম ও নিজামকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, এক বছর আগে ছোট ভাইয়ের চাকরির জন্য নিজামকান্দি গ্রামের শংকর বিশ্বাস নামে এক ব্যক্তিকে ৩ লাখ টাকা দেন ইউপি সদস্য বাদল বিশ্বাস। কিন্তু চাকরি না দিয়ে টাকা নিয়ে তিন মাস আগে ভারতে পালিয়ে যান শংকর বিশ্বাস। একদিকে ভাইয়ের চাকরি না হওয়া অন্যদিকে টাকা ফেরত না পাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন বাদল বিশ্বাস।

সোমবার রাতে নিজ ঘরের বারান্দায় দাঁড়িয়ে নিজেই নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহননের চেষ্টা করেন। পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহতাবস্থা উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম আরো জানান, পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে মৃতদেহের ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২২ আগস্ট ২০১৭/বাদল সাহা/রুহুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়