ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শীর্ষ সন্ত্রাসী নান্নুর ভারতে খুন হওয়ার গুঞ্জন

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীর্ষ সন্ত্রাসী নান্নুর ভারতে খুন হওয়ার গুঞ্জন

কিলার হিসেবে পরিচিত নান্নু

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর সদরের চুড়ামনকাঠী, চৌগাছা, কালীগঞ্জ ও বারোবাজার এলাকার মানুষের কাছে ত্রাস শীর্ষ সন্ত্রাসী মোখলেছুর রহমান নান্নু ভারতে খুন হয়েছেন বলে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে। মৃত্যুর বিষয় দায়িত্বশীল কেউ নিশ্চিত করতে পারেননি।

নান্নু যশোরের সদর উপজেলার শ্যামনগর গ্রামের সাইফুল ইসলাম সাফু মিয়ার নয় সন্তানের মধ্যে দ্বিতীয়।

১৯৮৬ সালে শহরের রবীন্দ্রনাথ (আরএন) সড়কের একটি হোটেলে কাজ করতেন নান্নু। সেখান থেকেই অপরাধ ও মাদকের জগতে জড়িয়ে পড়েন। এরপর ভাড়াটে কিলার হিসেবে পরিচিতি পান। তার হাতে অন্তত ১৪ জন খুন হওয়ার অভিযোগ রয়েছে।

নান্নুর বিরুদ্ধে ২০টির বেশি হত্যা মামলা রয়েছে। সর্বশেষ গত ২০ আগস্ট বিএনপিকর্মী ইদ্রিস হত্যা মামলায় নান্নুসহ ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি উপপরিদর্শক তহিদুল ইসলাম। নান্নুর বিরুদ্ধে কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, ‘উড়ো খবর পাচ্ছি- নান্নু ভারতে খুন হয়েছেন। অফিসিয়ালি আমাদের কাছে কোনো তথ্য নেই।’

নান্নুর হাতে নিহত বিএনপিকর্মী ইদ্রিসের ছেলে শামিউল ইসলাম বলেন, ‘আমরাও শুনেছি নান্নু ভারতে খুন হয়েছেন। তবে সেই খবর কতটুকু সঠিক জানি না। আমার বাবার হত্যা মামলার তদন্ত কর্মকর্তা নান্নুসহ ১৩ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছেন।’

তিনি আরো বলেন, ‘পুলিশের চোখ ফাঁকি দিতে এটা নতুন নাটক কি না তাও জানি না। আমরা সব সময় আতঙ্কে থাকি।’

এলাকাবাসী জানান, শীর্ষ সন্ত্রাসী সর্বহারা দলের নেতা সিরিয়াল কিলার হিসেবে পরিচিত মোখলেছুর রহমান নান্নু ভারতে পালিয়ে আছেন। সেখানে অপহরণের পর গত ২১ আগস্ট তিনি খুন হয়েছে বলে এলাকায় গুজব ছড়িয়ে পড়েছে। নান্নুর বিরুদ্ধে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুসহ অন্তত ২০টি হত্যা মামলা রয়েছে।

এর আগেও দুইবার নান্নু খুন হয়েছে বলে এলাকায় প্রচার করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে দেখা গেছে, সেই খবর ভুয়া। এবারও সেই রকম নাটক সাজানো হয়েছে কি না সন্দেহ এলাকাবাসীর।



রাইজিংবিডি/যশোর/২২ আগস্ট ২০১৭/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়