ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

দুই শিশুর রহস্যজনক মৃত্যু, বোন অসুস্থ

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১২ ৮:৩১:০১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৩ ১০:০৬:০৬ এএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকায় দুই শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে। অপর লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত শিশুরা দুই ভাই। তারা হলো- শাকিল (১০ মাস) ও হুমায়ুন (৭)। তাদের বোন রুবিনাকে (১২) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার হাফানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের সন্তান। রফিকুল ইসলাম পরিবার নিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকায় ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রির কাজ করেন।

নিহত শিশুদের মামা মো. শাহজাহান জানান, সকালে তার ভগ্নিপতি স্ত্রী-সন্তানদের নিয়ে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খান। এরপর হঠাৎ করে শিশু শাকিল অসুস্থ হয়ে পড়ে। তাকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ নিয়ে বাসায় ফিরে দেখতে পান হুমায়ুন (৭) ও রুবিনা (১২) অসুস্থ হয়ে পড়েছে। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হুমায়ুন মারা যায়। রুবিনাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ দক্ষিণ সালনা এলাকা থেকে নিহত শিশু শাকিলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি বলেন, শিশুরা পাঙ্গাস মাছ খেয়ে না, অন্য কারণে মারা গেছে- তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



রাইজিংবিডি/গাজীপুর/১২ সেপ্টম্বর ২০১৭/হাসমত আলী/বকুল

Walton