ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাতক্ষীরা থেকে উদ্ধার ১৩ রোহিঙ্গাকে শরণার্থী ক্যাম্পে ফেরত

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৯, ২৩ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরা থেকে উদ্ধার ১৩ রোহিঙ্গাকে শরণার্থী ক্যাম্পে ফেরত

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া থেকে উদ্ধার হওয়া নারী ও শিশুসহ ১৩ রোহিঙ্গাকে কক্সবাজারে অবস্থিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে। 

শুক্রবার রাতে জেলা পুলিশের মাধ্যমে তাদের কক্সবাজার ফেরত পাঠানো হয়। এর আগে শুক্রবার বিকেলে কলারোয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। 

ফেরত পাঠানো রোহিঙ্গা সদস্যরা হলেন-নবী হোসেন (২৭), তার স্ত্রী সালমা আকতার (২১), মেয়ে নুর হাবিবা (১৪ মাস), ছেলে নুর হায়াত (৩০ মাস), দিলদার বেগম ( ২১), তার ছেলে আবদুর রহমান (১১ মাস), আবদুল করিম ( ২৪), তার স্ত্রী আমেনা বেগম (২০), ছেলে নুর হোসেন (১৮ মাস), শহিদুল ইসলাম (২৪), তার স্ত্রী জিনু আক্তার (২০), মেয়ে সাবেকুন নাহার (৩) ও জামির হোসেন (১৮)।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে পালিয়ে আসা রোহিঙ্গারা বান্দরবানের লামা থেকে বাসে করে ময়মনসিংহ যান। সেখান থেকে তারা ঢাকা আসেন। ঢাকা থেকে একটি বাসে তারা যশোর নামেন। বিকেলে যশোর থেকে মনিরামপুর হয়ে তারা সাতক্ষীরার কলারোয়ায় পৌঁছান। মিয়ানমারের রাখাইন রাজ্যের মুণ্ডু জেলার নেমেরনাই থানার সিদ্দাপাড়া গ্রামের বাসিন্দা তারা।

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২৩ সেপ্টেম্বর ২০১৭/এম.শাহীন গোলদার/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়