ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৬

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৯, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর বাগমারায় পুলিশের ওপর হামলার ঘটনায় যুবলীগের ছয় নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহমেদ বলেন, বাগমারায় পূজার ডিউটির জন্য রোববার স্থানীয় আনসার সদস্যদের বাছাই চলছিল। বাছাই প্রক্রিয়ায় ৩৫৪ জনকে চূড়ান্ত করা হয়। স্থানীয় যুবলীগ নেতা মোখলেছুর রহমান পূজামণ্ডপে দায়িত্ব দেওয়ার জন্য বেশ কয়েকজন আনসার সদস্যের নামের তালিকা দিয়েছিলেন। কিন্তু বাছাই প্রক্রিয়ার সঙ্গে সংশ্লিষ্টরা সে তালিকা থেকে মাত্র চারজনকে নিয়েছিলেন।

এতে ক্ষিপ্ত হয়ে যুবলীগের কর্মীরা আনসার ভিডিপির দুই কর্মকর্তাকে লাঞ্ছিত করেন। এ সময় বাধা দিতে গেলে তারা বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলীকে মারধর করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করে।

এরা হলেন- যুবলীগ কর্মী হাবিবুবুর রহমান বাসার (৩৫), জহুরুল ইসলাম (৩৭), শফিকুল ইসলাম (৩০), মোফাজ্জল হোসেন মায়া (২৯), শাহীন আলম (২৮) ও মাসুদ রানা (২৬)। এদের মধ্যে হাবিবের কাছে অস্ত্র ও গুলি পাওয়া যায় বলে দাবি পুলিশের। হাবিব তালিকাভুক্ত চরমপন্থি সদস্য বলেও দাবি করেছেন বাগমারার ওসি নাসিম আহমেদ।

তিনি জানান, অস্ত্র উদ্ধার ও পুলিশের ওপর হামলার ঘটনায় বাগমারা থানায় দুটি মামলা করা হয়েছে। বাগমারা থানার এসআই আশরাফ আলী বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন। মামলায় সাতজনের নাম উল্লেখ করে তাদের আসামি করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত কয়েকজনকেও আসামি করা হয়েছে।

ওসি জানান, চরমপন্থি হাবিবকে দুটি মামলাতেই গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের গ্রেপ্তার দেখানো হয়েছে সরকারি কাজে বাধা দান ও পুলিশের ওপর হামলা মামলায়। গ্রেপ্তারকৃত ছয়জনকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৫ সেপ্টেম্বর ২০১৭/তানজিমুল হক/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়