ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সীমান্ত থেকে মাদকদ্রব্যসহ ৯ জন গ্রেপ্তার

জিসান আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সীমান্ত থেকে মাদকদ্রব্যসহ ৯ জন গ্রেপ্তার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হদা উপজেলার সীমান্ত থেকে মাদকদ্রব্যসহ নয়জনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশের সীমান্তরক্ষা বাহিনী বিজিবি-৬ এর সদস্যরা। বুধবার সকালে ভারত সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দামুড়হুদা উপজেলার পীরকুল্লাপুর গ্রামের আজিজুলের ছেলে মাহাবুল (৩২), ঠাকুরপুর গ্রামের মানিক মণ্ডলের ছেলে মহসিন (২৫), মুন্সীপুর গ্রামের আয়ুব আলীর ছেলে ঝন্টু মিয়া (৩০), জালিম উদ্দিনের ছেলে আতিয়ার রহমান (২৮), জয়নগর গ্রামের আব্দুল করিমের ছেলে হেলাল (৩০), দিলু মণ্ডলের ছেলে মাহাবুল (২৮), আকন্দবাড়ীয়ার বজলুল ইসলামের ছেলে টিপু সুলতান (৩০), হুদাপাড়া গ্রামের দয়াল ফকিরের ছেলে রমজান আলী (২৫) ও রহমানের ছেলে রশিদ (২৮)।

বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে চোরাচালানিরা  মাদকের বিভিন্ন চালান নিয়ে বাংলাদেশে আসছে- এমন সংবাদের ভিত্তিতে  সকালে উপজেলার ঠাকুরপুর সীমান্ত, হুদাপাড়া সীমান্ত, মুন্সীপুর সীমান্ত, নিমতলা সীমান্ত ও দর্শনা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে নয়জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ জানান, গ্রেপ্তার ব্যক্তি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য থানায় দেওয়া হয়েছে। এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/১৮ অক্টোবর ২০১৭/জিসান আহমেদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়