ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

কেএমপির ৭ কর্মকর্তা ও গোয়েন্দা শাখা পুরস্কৃত

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১৮ ৯:০৮:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১৮ ৯:০৮:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ওয়ারেন্ট তামিল ও অপরাধ দমনে গুরত্বপূর্ণ ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ খুলনা মেট্রোপলিটন পুলিশ-কেএমপির সাত কর্মকর্তা এবং নগর গোয়েন্দা শাখাকে পুরস্কৃত করা হয়েছে।

আজ বুধবার বিকেলে কেএমপির সদর দপ্তরের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে সংশ্লিষ্টদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় পুলিশ কমিশনার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ছয় দফা নির্দেশনা দেন। সভায় কেএমপি কমিশনার হুমায়ুন কবির সভাপতিত্ব করেন।

শ্রেষ্ঠ জোনাল সহকারী পুলিশ সুপার হিসেবে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) এম এম মোহাইমেনুর রশিদ, চৌকস অফিসার হিসেবে খুলনা থানার এসআই মিহির কান্তি মন্ডল ও এএসআই আবু সুফিয়ান মোল্লা, শ্রেষ্ঠ উদ্ধারকারী অফিসার হিসেবে গোয়েন্দা বিভাগের এসআই মো. আহসান কবীর, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সার্জেন্ট এস এম মাজাহারুল ইসলাম, শ্রেষ্ঠ কোর্ট অফিসার হিসেবে এসআই মো. সাইদুর রহমান এবং শ্রেষ্ঠ সিটিএসবি কনস্টেবল হিসেবে শেখ আলমগীর কবীর পুরস্কৃত হয়েছেন। শ্রেষ্ঠ ইউনিট হিসেবে নগর গোয়েন্দা শাখাকে পুরস্কৃত করা হয়। ইউনিটের পক্ষে ইউনিট ইনচার্জ এ এম কামরুল ইসলাম ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন।

এর আগে সেপ্টেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় মহানগরীর সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ কমিশনার ছয় দফা নির্দেশনা দেন।



রাইজিংবিডি/খুলনা/১৮ অক্টোবর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton
 
   
Marcel