ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্কুল ছাত্রকে পিটিয়ে জখম করলেন শিক্ষক

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুল ছাত্রকে পিটিয়ে জখম করলেন শিক্ষক

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর এক ছাত্রকে পিটিয়ে জখম করেছেন শিক্ষক সুমন আহমেদ।

মঙ্গলবার রাতে শহরের আবাসিক হোস্টেলে ছাত্রকে নির্যাতন করা হয়। নির্যাতনের শিকার ছাত্রের নাম ফাহিম আহমেদ অন্তর। সে শহরের আখড়া বাজার এলাকার বাসিন্দা রোজিনা বেগম ও আমির উদ্দিন ভুঁইয়ার সন্তান।

মা রোজিনা বেগম জানান, তিনি শিক্ষকতা করেন এবং তার স্বামীও সরকারি চাকুরে। দুইজনের চাকরির কারণে সন্তানকে যথেষ্ট সময় দিতে পারেন না। তাই ওই স্কুলে ভর্তি করে সেখানকার হোস্টেলে রেখেছিলেন।

বুধবার দুপুরে সরেজমিন তাদের বাসায় গেলে অন্তর জানায়, হোস্টেলের তত্ত্বাবধায়ক ও শিক্ষক সুমন আহমেদ দুষ্টুমি করার অভিযোগে তাকে রড দিয়ে পেটান। তখন তার বাম হাতের দুটি আঙ্গুল ও পায়ে জখম হয়। পরে ওই শিক্ষক তাকে একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়ে আবার হোস্টেলে নিয়ে আসেন।

অন্তর আরও জানায়, ওই শিক্ষক এ ঘটনা কাউকে না বলতে তাকে ভয়-ভীতি দেখান। রাতে আরেকজনের মোবাইল ফোন দিয়ে ঘটনা মাকে জানায়। খবর পেয়ে মা ও আত্মীয়স্বজনরা হোস্টেল থেকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায় অন্তরকে। সেখানে চিকিৎসা করিয়ে বাসায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ফাহিমের নানা মুক্তিযোদ্ধা আব্দুস সালেক জানান, এলাকার লোকজনের অনুরোধে তারা বিষয়টি নিয়ে থানায় যাননি। ঘটনার জন্য মাফ চেয়েছেন শিক্ষক সুমন।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক সুমন আহমেদের সঙ্গে যোগাযোগ করা না গেলেও অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম বলেন, ওই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে। বিদ্যালয়ের পক্ষ থেকে অভিভাবকদের কাছে ক্ষমা ও দুঃখপ্রকাশ করা হয়েছে।




রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৮ অক্টোবর ২০১৭/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়