ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাভারে অপহৃত ব্যবসায়ী মোংলায় উদ্ধার

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে অপহৃত ব্যবসায়ী মোংলায় উদ্ধার

বাগেরহাট সংবাদদাতা : সাভারের আশুলিয়া থেকে অপহৃত ব্যবসায়ী আবুল বাসারকে (৪০) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাটের মোংলা উপজেলার কচুবুনিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী চক্রের হোতা মো. আলম সরদারকে (৪৮) গ্রেপ্তার করা হয়। আলম সরদার মোংলার কচুবুনিয়া এলাকার মৃত লাল মিয়া সরদারের ছেলে।

অপহৃত ব্যবসায়ী আবুল বাসার শরণখোলা উপজেলার মৃত আব্দুল কাদেরের ছেলে এবং সাভারের লামিয়া বোরকা হাউজ ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী।

র‌্যাব-৬-এর অপারেশন কর্মকর্তা কর্নেল জাহিদ জানান, ৬ অক্টোবর আলম সরদার ও তার লোকজন ব্যবসায়ী আবুল বাসারকে অপহরণ করেন। পরে অপহৃত আবুল বাসারের পরিবারের লোকজন পুলিশ ও র‌্যাবের কাছে অভিযোগ করেন। ১৬ অক্টোবর অপহৃতের পরিবারের কাছে চার লাখ টাকা দাবি করা হয়। র‌্যাব সেখান থেকে মোবাইল নম্বর নিয়ে ট্রাকিং করে অপহরণকারী চক্রের অবস্থান নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে আলম সরদারকে আটক করা হয়।

তিনি জানান, আটক আলম সরদারকে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে অপহৃত ব্যবসায়ী আবুল বাসার বাদী হয়ে মোংলা থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।



রাইজিংবিডি/বাগেরহাট/১৯ অক্টোবর ২০১৭/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ