ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বাগেরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নারীসহ নিহত ২

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-১৪ ৪:৪৬:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৪ ৪:৪৬:৫২ পিএম

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের কচুয়ায় যাত্রবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট-পিরোজপুর সড়কের কচুয়া উপজেলার বকুলতলার কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাস ও বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারে কাজ করছে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন মনিরা বেগম (৩৫)। তার বাড়ি পিরোজপুরের নাছিরাবাদের রাহুদকাঠি গ্রামে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল কবির বলেন, বেলা সাড়ে ১২টার দিকে খুলনা থেকে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বকুলতলা এলাকায় রাস্তার পাশে খালে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল সেখানে পৌঁছে পানির নিচে থাকা বাস থেকে নারীসহ তিনজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে গেলে চিকিৎসক নারীসহ দুজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত বাস ও তাতে থাকা যাত্রীদের উদ্ধারে কাজ চলছে। বাসে কতজন যাত্রী ছিল তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসক মনীষা মন্ডল বলেন, পানিতে ডুবে যাওয়া দুই নারীসহ তিনজনকে হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে নারীসহ দুজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। অন্য একজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।



রাইজিংবিডি/বাগেরহাট/১৪ নভেম্বর ২০১৭/আলী আকবর টুটুল/মুশফিক

Walton
 
   
Marcel