ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ১৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কুয়াইশ এলাকায় কাপ্তাই সড়কে দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় দ্রুতগামী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা যায়নি। এদের মধ্যে একজন কুয়াইশ বুড়িশ্চর ডিগ্রি কলেজের ছাত্র এবং অপরজন ছাত্রী।

এই দুই ছাত্র-ছাত্রী কলেজের পরীক্ষা শেষ করে বাড়ি যাওয়ার জন্য সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় একটি বাস প্রাইভেট কারকে ধাক্কা দিলে দুই শিক্ষার্থী এর নিচে চাপা পড়ে নিহত হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম রাইজিংবিডিকে জানান, হাটহাজারীর কুয়াইশ এলাকায় বাস ও প্রাইভেট কার দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। কুয়াইশ কলেজের শিক্ষার্থীরা পরীক্ষা শেষে গাড়ির জন্য হাটহাজারী সড়কের কুয়াইশ কলেজের সামনে অপেক্ষা করছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি দ্রুতগামী বাস একটি প্রাইভেট কারকে ধাক্কা দিলে প্রাইভেট কারটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই শিক্ষার্থীসহ তিনজনকে চাপা দেয়। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর সন্ধ্যা ৭টার দিকে এক ছাত্রী ও এক ছাত্র মারা যায়।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ নভেম্বর ২০১৭/রেজাউল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়