ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিনেমার প্রচারে গিয়ে বিব্রত জেরিন

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১৮ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিনেমার প্রচারে গিয়ে বিব্রত জেরিন

জেরিন খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জেরিন খান। শুক্রবার মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর আকসার-টু। সম্প্রতি সিনেমাটির প্রচারণার উদ্দেশ্যে দিল্লি গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়তে হয় তাকে। অল্পের জন্য শ্লীলতাহানির ঘটনা থেকে বেঁচে যান জেরিন। এ নিয়ে নির্মাতাদের ওপর ভীষণ চটেছেন এ অভিনেত্রী।

ঘটনার বর্ণনা দিয়ে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে জানান, সিনেমার প্রচারের উদ্দেশ্যে জেরিনের দিল্লি সফর খুব ভালোভাবেই চলছিল। এই ঘটনাটি ঘটে একেবারে শেষ দিকে। নির্মাতাদের সঙ্গে প্রতিশ্রুতির অংশ হিসেবে একটি অনুষ্ঠানে ১৫ মিনিটের জন্য ভক্তদের সঙ্গে দেখা করার কথা ছিল তার। অনুষ্ঠান শেষ করে বের হওয়ার সময় বাধে বিপত্তি। আয়োজকদের পক্ষ থেকে কোনো নিরাপত্তাকর্মী না থাকায় ৪০ থেকে ৫০ জন ঘিরে ধরেন এ অভিনেত্রীকে। তারা জেরিনের শরীর ঘেঁষে সেলফি তোলার আবদার করে। জোর করে তারা সেলফির উদ্দেশ্যে ফোন মুখের সামনে তুলে ধরে। পরিস্থিতি সম্পূর্ণ নাগালের বাইরে চলে যায়। এমনকি সে সময় সিনেমার টিমের কোনো পুরুষ সদস্য তার সাহায্যে এগিয়ে আসেননি। কোনো রকমে পরিস্থিতি সামাল দেন এ অভিনেত্রী।

বিষয়টি নিয়ে জেরিন বলেন, ‘আমি আয়োজকদের এ ধরনের আচরণে খুবই বিরক্ত হয়েছি এবং তাদের সঙ্গে আমার সকল প্রতিশ্রুতি শেষ করে রাতের ফ্লাইটেই মুম্বাই ফিরে এসেছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৭/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়