ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপি নয় আওয়ামী লীগ ঘটিয়েছে : মির্জা ফখরুল

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি নয় আওয়ামী লীগ ঘটিয়েছে : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রংপুরের ঠাকুর পাড়া এবং নাসির নগর, রামুর ঘটনা বিএনপি নয় আওয়ামী লীগ ঘটিয়েছে।

তিনি বলেন, এ সব ঘটনা তদন্তে যুবলীগ ছাত্রলীগের নাম বেরিয়ে এসেছে। এ ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা প্রয়োজন।

সোমবার সকালে রংপুরে তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, ঠাকুরপাড়ার হামলার ঘটনায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তীব্র নিন্দা জানিয়েছেন। বিএনপির উচ্চ পর্যায়ে একটি তদন্ত দল ঘটনাস্থলে এসে প্রকৃত ঘটনা তদন্ত করবে। 

তিনি ওবায়দুল কাদের সম্পর্কে বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমার সর্ম্পকে যে কথা বলেছেন তা মিথ্যা ও বানোয়াট। আমি একই সঙ্গে রংপুরে আসিনি শিষ্টাচারের কারণে। রাজনৈতিক শিষ্টাচার বজায় রাখা প্রয়োজন।

তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। তবে তা হতে হবে সহায়ক সরকারের অধীনে। আগামী সংসদ নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। কিন্তু দেশের জনগণ তা হতে দিবে না।

পরে তিনি নিহত হাবিবের বাড়িতে যান এবং তার পরিবারকে সমাবেদনা জানান ও সহায়তা প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহামেদ, মহানগর বিএনপির সভপতি মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু প্রমুখ।

 

 

রাইজিংবিডি/রংপুর/২০ নভেম্বর ২০১৭/নজরুল মৃধা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়