ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হাতিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাতিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নোয়াখালী প্রতিনিধি : জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার বয়ার চরের চতলারঘাট এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু সাইফুল বাহিনীর প্রধান সাইফুল (৩২) ও তার সেকেন্ড-ইন-কমান্ড শফিক (৩০) নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  এ ঘটনায় র‌্যাব-১১ এর এএসআই মফিজুল ও কনস্টেবল মাহফুজ আহত হয়েছেন। ঘটনাস্থলের পাশে দস্যুদের আস্তানা থেকে দেশি-বিদেশি ছয়টি আগ্নেয়াস্ত্র, ২২টি মোবাইল ফোন ও নগদ ৫৪ হাজার টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১১-এর লক্ষ্মীপুর ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জসিমউদ্দিন চৌধুরী এ তথ্য জানিয়েছন। নিহত সাইফুল ও শফিকের বাড়ি হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে। সাইফুল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ জলদস্যু।

র‌্যাব জানায়, সোমবার রাতে সাইফুল ও তার সেকেন্ড-ইন-কমান্ড শফিকসহ কয়েকজন দস্যু উপজেলার বয়ারচরের চতলারঘাটে অবস্থান করছে সংবাদে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এ সময় দস্যু বাহিনী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এতে সাইফুল ও শফিক ঘটনাস্থলে নিহত হয়।  অন্যরা পালিয়ে যায়। অভিযানের সময় র‌্যাবের এএসআই মফিজুল ও কনস্টেবল মাহফুজ আহত হয়েছেন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।     




রাইজিংবিডি/নোয়াখালী/২১ নভেম্বর ২০১৭/মাওলা সুজন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়