ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তারেকের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তারেকের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত

সাতক্ষীরা সংবাদদাতা : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের কাটিয়াস্থ নিরিবিল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি রহমতুল্লাহ পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ তারিকুল হাসান।

প্রধান অতিথি নজরুল ইসলাম মঞ্জু আগামী জাতীয় সংসদ নির্বাচনে সহায়ক সরকারের দাবি জানিয়ে বলেন, ‘‘দেশে বর্তমানে বিচার বিভাগের স্বাধীন নেই, বিচার নেই। একটি ভোটারবিহীন, প্রার্থীবিহীন নির্বাচনের মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকার দেশ শাসন করছে। দেশের এই গণতন্ত্রহীন অবস্থায় দীর্ঘ নয় বছর বিএনপিকে কাজ করতে হচ্ছে।’’ 

তিনি আগামী নির্বাচনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘‘সরকার আবার সাজানো, পাতানো নির্বাচনের ষড়যন্ত্র করছে। কিন্তু বিএনপিকে বাদ দিয়ে দেশে আর নির্বাচন হবে না।’’ 

তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা ‘ষড়যন্ত্রমূলক’ মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

আলোচনাসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল আলিম, কামরুল ইসলাম ফারুক, রফিকুল আলম বাবু প্রমুখ।

আলোচনা সভা শেষে তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৩ নভেম্বর ২০১৭/এম. শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়