ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৭

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৭

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে।

আজ শুক্রবার রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের বেদগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর প্রায় আধাঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ থাকে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, ঢাকা থেকে পিরোজপুরগামী দোলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা কাঠ বোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। তিনি জানান, বাসটি শহরের পুলিশ লাইন মোড়ে যাত্রী নামিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাককে ধাক্কা দেয়।

ঘটনাস্থলে একজন নিহত হন এবং হাসপাতালে আনার পথে আরো পাঁচজন মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেক শিশুর মৃত্যু হয়। গোপালগঞ্জ সদর হাসপাতালের উপ-পরিচালক চৌধুরী ফরিদুল ইসলাম জানিয়েছেন, নিহতের সংখ্যা বাড়তে পারে।

আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে, ধারণা করা হচ্ছে, তাদের বাড়ি পিরোজপুর ও গোপালগঞ্জের বিভিন্ন এলাকায়। দুর্ঘটনার পরপর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার পর জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন।


রাইজিংবিডি/গোপালগঞ্জ/১ ডিসেম্বর ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়