ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ৩:১৯:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৭ ৩:১৯:৪৮ পিএম

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলায় যৌতুকের দাবিতে লক্ষ্মীরানী দাস (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এদিকে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী বিপুল চন্দ্র দাসসহ পরিবারের সদস্যরা।

বুধবার রাতে উপজেলার তেরছি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লক্ষ্মীরানী দাস কেশবপুর উপজেলার অসীম কুমার দাসের মেয়ে। এ ঘটনায় লক্ষ্মীরানীর ভাই সঞ্জয় দাশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

লক্ষীরানী দাশের বাবা অসিম দাশ জানান, বিপুল যৌতুকের দাবিতে প্রায় লক্ষ্মীকে নির্যাতন করতেন। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে বিপুল, তার বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যরা লক্ষ্মীরানী দাসকে বেঁধে পিটিয়ে হত্যা করেন। এরপর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে চালানোর চেষ্টা করেন। লোকমুখে খবর পেয়ে রাত ১২টার দিকে গিয়ে তারা দেখেন লক্ষ্মীরানীকে বারান্দায় শুইয়ে রাখা হয়েছে। তার হাটু, গলা, মাথা, নাকসহ বিভিন্ন অংশে পিটিয়ে থ্যাতলানো এবং রক্তাক্ত। পুলিশ আজ সকালে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় লক্ষ্মীরানীর ভাই সঞ্জয় দাশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/৭ ডিসেম্বর ২০১৭/এম.শাহীন গোলদার/এসএন

Walton
 
   
Marcel