ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আইভীর জিপের নাট খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ৯:৪৯:০৩ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৭ ৯:৪৯:০৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে বহনকারী সরকারি জিপের পেছনের চাকার ছয়টি নাট খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন।

গাড়ির চাকা খুলে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পান মেয়র আইভী। এ ঘটনা তদন্তের জন্য আজ বৃহস্পতিবার সিটি করপোরেশনের নিবার্হী প্রকৌশলী আজগর হোসেনকে আহ্বায়ক করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

গত শনিবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের জানাযায় অংশ নিতে নারায়ণগঞ্জ থেকে সরকারি জিপে চড়ে আইভী ঢাকায় যাচ্ছিলেন। পথে বনানী সিগন্যাল এলাকায় শব্দ শুনতে পেয়ে চালক সড়কের পাশে জিপটি থামান। তিনি গাড়ি থামিয়ে দেখতে পান বাম পাশের চাকার ছয়টি নাটের মধ্যে তিনটি নেই। আর যে তিনটি নাট আছে সেটিও খুলে গিয়েছিল। পরে আইভী অন্য একটি গাড়িতে চড়ে জানাযায় অংশ নিতে যান। গাড়ির চালক চাকা মেরামত করান।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার বিকেলে এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সিটি করপোরেশনের প্রধান নির্বার্হী এহতেশামুল হক। তিনি জানান, সিটি করপোরেশনের নিবার্হী প্রকৌশলী আজগর হোসেনকে আহ্বায়ক করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সচিব করা হয়েছে সিটি করপোরেশনের সহকারী সচিব  আবুল বাশারকে। অন্য সদস্যরা হলেন মেয়রের পিএ-২ আবুল হোসেন, সিটি করপোরেশনের উপ-সহকারী প্রকৌশলী ভারপ্রাপ্ত (যান্ত্রিক) রাশেদ মোল্লা।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী জানান, জরুরি ভিত্তিতে যতদ্রুত সম্ভব তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত কমিটির সদস্য মেয়রের পিএ-২ আবুল হোসেন জানান, বিষয়টি গুরুত্বপূর্ণ তাই যতদ্রুত সম্ভব তদন্ত করে রিপোর্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দেওয়া হবে।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/৭ ডিসেম্বর ২০১৭/হাসান উল রাকিব/বকুল

Walton
 
   
Marcel