ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

শিশু ধর্ষণ, হোটেল মালিক গ্রেপ্তার

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ৯:৫৬:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৭ ৯:৫৬:৫৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় নয় বছরের শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত হোটেল মালিক আলামিন শরীফকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শনিবার এই ঘটনা ঘটলেও আজ বৃহস্পতিবার বিকেলে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ মাহমুদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সদর উপজেলার মাহমুদপুর এলাকার আলামিন শরীফের ভাতের হোটেলে কাজ করত ওই শিশুর বাবা। হোটেল মালিক আলামিন শরীফের ছেলে-মেয়ের সঙ্গে শিশুটি খেলত। প্রায়ই শিশুটি আলামিন শরীফের বাসায় গিয়ে ঘুমিয়ে পড়ত। রাতে তার বাবা তাকে সেখান থেকে বাসায় নিয়ে যেত। গত ২৯ নভেম্বর রাত ৮টার দিকে মেয়েটি খেলা শেষে ওই বাসায় গিয়ে ঘুমিয়ে পড়লে হোটেল মালিক আলামিন শরীফ তাকে ধর্ষণ করে। এভাবে ভয় দেখিয়ে ৪/৫ বার ধর্ষণ করেছে। পরে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার বাবাকে জানায়। এই ঘটনায় ওই মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে অভিযুক্ত আলামিন শরীফকে গ্রেপ্তার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত আলামিন শরীফ পটুয়াখালীর দশমিনা থানার চানপুরা এলাকার আব্দুল মোতালেব শরীফের ছেলে।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/৭ ডিসেম্বর ২০১৭/হাসান উল রাকিব/বকুল

Walton
 
   
Marcel