ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুই গ্রুপের বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই গ্রুপের বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালী উপজেলায় আধিপত্য বিস্তারের জের ধরে সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের কাঁঠালতলী এলাকায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ। নিহত মো. কাউছার আলম (৩৭) হোয়ানক ইউনিয়নের পূর্ব কালাগাজী পাড়ার জোনাব আলীর ছেলে।

ওসি প্রদীপ কুমার বলেন, কাঁঠালতলী এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে উভয়পক্ষ গোলাগুলিতে জড়িয়ে পড়ে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আগ্নেয়াস্ত্রসহ একজনকে পালাতে দেখে পুলিশ তার পিছু নেয়। একপর্যায়ে স্থানীয় পাহাড়ের খাদে আহতাবস্থায় তিনি পড়ে যান। পরে বাম চোখে গুলিবিদ্ধ অবস্থায় মো. কাউছার আলীকে গ্রেপ্তার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় দেশে তৈরি দুটি বন্দুক ও চার রাউন্ড গুলি।

তিনি বলেন, গুলিবিদ্ধ কাউছারকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি বলেন, নিহত কাউছারের বিরুদ্ধে খুন, অপহরণ ও মারামারিসহ বিভিন্ন অভিযোগে মহেশখালী থানায় ছয়টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে ওসি জানিয়েছেন।



রাইজিংবিডি/কক্সবাজার/৯ ডিসেম্বর ২০১৭/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়