ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মন্ত্রী আসছেন, তাই সড়কে জোড়াতালি

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ১১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মন্ত্রী আসছেন, তাই সড়কে জোড়াতালি

সাতক্ষীরা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাতক্ষীরায় আসছেন। তাই চলছে তোড়জোড়।

সড়কে জমে থাকা পানি সেচ দিচ্ছেন সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা। কোথাও কোথাও চলছে সড়কে জোড়াতালির কাজ।

সাতক্ষীরা-যশোর, সাতক্ষীরা-খুলনা, সাতক্ষীরা-কালীগঞ্জ-শ্যামনগর-মুন্সীগঞ্জ, সাতক্ষীরা-আশাশুনিসহ সাতক্ষীরার প্রায় সব সড়ক দীর্ঘ দিন সংস্কার না হওয়ায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এতে গত কয়েক বছর মানুষ দুর্ভোগ পোহাচ্ছেন।

সাতক্ষীরা-আশাশুনি সড়কের সাতক্ষীরা পৌরদীঘির পাড়ে সোমবার বিকেলে সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা সড়ক মেরামতে ব্যস্ত ছিলেন। তাদের একজন বললেন, ‘‘এখন কথা বলার সময় নেই। একটু পরেই সন্ধ্যা ঘনিয়ে আসবে। এখনো অনেক কাজ।’’



ঠিক একইভাবে সাতক্ষীরা-যশোর সড়কের কোথাও কোথাও পিস ঢালাই দেওয়া আর কোথাও কোথাও পানি সেচ দিয়ে সড়ক শুকাতে ব্যস্ত কর্মচারীরা। এ নিয়ে ফেসবুকও সরগরম। মানুষ রাস্তা দিয়ে চলছেন, তাদের ব্যস্ত-ত্রস্ত অবস্থা দেখছেন, ছবি তুলে স্ট্যাটাস দিচ্ছেন।

সাংবাদিক ইয়ারব হোসেন ফেসবুকে লিখেছেন, ‘আজ সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা রাস্তার পানি সেচে পরিষ্কার করছেন।’ পথচারী আবু জাফর লিখেছেন, ‘সবসময় শুনি বরাদ্দ নেই। এখন হঠাৎ এত বরাদ্দ কোথা থেকে এল? এই টাকা দিয়ে আগে কাজ করলে মানুষ দুর্ভোগ থেকে বাঁচত।’

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন-উর-রশীদ জানান, মন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার সকালে দলীয় সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করতে সাতক্ষীরায় আসছেন। বেলা ১১টায় তিনি শহীদ আব্দুর রাজ্জাক পার্কের জনসভায় বক্তব্য রাখবেন। দুপুর আড়াই টায় দুপুরের খাবার শেষে সার্কিট হাউজে দলীয় নেতাদের সঙ্গে মতবিনিময়ে অংশ নেবেন। বিকেলে ঢাকার উদ্দেশে সাতক্ষীরা ত্যাগ করবেন।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১১ ডিসেম্বর ২০১৭/এম.শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়