ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিজয় দিবসে আপনের গান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ১৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজয় দিবসে আপনের গান

বিনোদন প্রতিবেদক : নানা আয়োজনে পালিত হয়ে থাকে মহান বিজয় দিবস। এদিনটি ঘিরে প্রতি বছর নির্মিত হয় নাটক, সিনেমা, গান। ১৬ ডিসেম্বর উপলক্ষে ‘সত্যের হবে জয়, সত্যের নেই যে ভয়’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিলেন ক্ষুদে কণ্ঠশিল্পী আপন।

গানটির কথা লিখেছেন ডা. ইলা। গানটির কম্পোজ করেছেন মম রহমান। সুর করেছেন ভারতের আকাশ সেন। রানা বর্তমানের পরিচালনায় ভিডিওটির চিত্রগ্রহণ করেছেন জাজ মাল্টিমিডিয়ার নিয়মিত মুখ ভজন ও জাহাঙ্গীর। সম্পাদনায় ছিলেন সুজন শুভ্র। এটি প্রযোজনা করেছেন মোহাম্মদ আলিমুল্লাহ খোকন।

এ প্রসঙ্গে আপন বলেন, ‘প্রতি বছরই বিজয় দিবস পালন করি। তবে এ বছর আমার জন্য ভিন্নরকম কারণ এ বছরই দেশাত্ববোধক একটি গানের মিউজিক ভিডিও তৈরি শুরু করেছি। একটু ভিন্নভাবে এবারের বিজয় দিবস উদযাপন করার জন্য এই উদ্যোগ নিয়েছি।’

এর আগে ‘ছোট্ট আমি হতে পারি’ শিরোনামে একটি  অ্যালবাম প্রকাশিত হয় আপনের। সিডি প্লাসের ব্যানারে এ আ্যালবামে মোট ৮টি গান রয়েছে।  এর মধ্যে ‘মা’ শিরোনামের গানটি লিখেছেন সংগীতশিল্পী প্রীতম, ‘বাবা’ শিরোনামের গানটি লিখেছেন ডা. ইলা। এ ছাড়া হাসানের লেখা ছোটদের গান এবং অন্যান্য গান রয়েছে। এসব গানের সুর এবং মিউজিক করেছেন সারোয়ার, প্রীতম, ফিরোজ কবীর ডলার।

দেখুন : ‘সত্যের হবে জয়, সত্যের নেই যে ভয়’ গানটি।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়