ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নোয়াখালীতে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৯, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার ৭ নম্বর নোয়াখালী ইউনিয়নে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর করে তালা লাগানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের ‍বিরুদ্ধে। পরে রিটার্নিং কর্মকর্তা শাহজাহান মামুন পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তালা খুলে দিয়েছেন।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার মন্নাননগর চৌরাস্তার দক্ষিণ বাজারে অবস্থিত বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

নোয়াখালী ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী নুর নবী বাবুল জানান, বুধবার সন্ধ্যার পর থেকে তার কর্মী-সমর্থকেরা ইউনিয়নের মন্নাননগর চৌরাস্তায় অবস্থিত নির্বাচনী অফিসে বসেছিলেন। রাত ১০টার দিকে আওয়ামী লীগ প্রার্থীর ২০-২৫ জন সমর্থক নৌকার পক্ষে স্লোগান দিয়ে অতর্কিতে হামলা চালিয়ে অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং পোস্টার ছিঁড়ে ফেলে। একপর্যায়ে তারা ভাঙচুরের পর বাবুলের নির্বাচনী অফিসে তালা দেয় এবং নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত অফিস বন্ধ রাখার হুমকি দেয়।

এ বিষয়ে বিএনপি প্রার্থীর অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী আতাউর রহমান নাছের বলেন, বিএনপি প্রার্থীর জনসমর্থন না থাকায় তিনি ও তার কর্মীরা নিজেরাই নিজেদের অফিসে ভাঙচুর করে নির্বাচন কর্মকর্তাদের কাছ থেকে ফায়দা লুটার অপচেষ্টা করছেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শাহজাহান মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচনী অফিস ভাঙচুর এবং তালা দেওয়ার ঘটনা শুনে আমি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে অফিস খুলে দিয়েছি। একই সঙ্গে বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশকে বলা হয়েছে।

 


রাইজিংবিডি/নোয়াখালী/১৪ ডিসেম্বর ২০১৭/মাওলা সুজন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়