ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চরকাউয়া বাজারে আগুনে ১৫ লাখ টাকার ক্ষতি

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২০, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চরকাউয়া বাজারে আগুনে ১৫ লাখ টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের একটি বাজারে আগুনে চারটি দোকান পুড়ে গেছে। এতে ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছে ভুক্তভোগীরা।ঃ

বৃহস্পতিবার ভোরে চরকাউয়া খেয়াঘাট বাজারে আগুন লাগে। শর্ট সার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস জানায়।

ফায়ার সার্ভিস বরিশাল সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিন জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই তিনটি দোকানঘর পুড়ে গেছে। এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ হিসাব করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোরে হঠাৎ করেই বাজারের তালুকদার বাড়ির সামনের ওই দোকানগুলোতে আগুন দেখতে পায় স্থানীয়রা। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। আগুনে হারুনের মুদি দোকান, সেলিম হাওলাদারের চায়ের দোকান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত হয় হুমায়ুন ও আলমগীরের দুটি মেকানিক্যাল গ্যারেজ।



রাইজিংবিডি/বরিশাল/১৪ ডিসেম্বর ২০১৭/জে. খান স্বপন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়