ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাঙ্গার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ, প্রতিবাদে বিক্ষোভ

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাঙ্গার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ, প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার বিরুদ্ধে জাতীয় পার্টির পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ায় অভিযোগ এনে এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা।

শুক্রবার বিকেলে রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে সড়ক অবরোধ করে সমাবেশ করে তারা। এ সময় সেখানে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

বিকেলে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের এই সমাবেশ ঘণ্টাব্যাপী চলে। পরে পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থলে এসে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। তাদের অভিযোগ প্রতিমন্ত্রী রাঙ্গা সরকারি সফরে এসে রংপুর সিটি করপোরেশনের নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে প্রচারণা চালাচ্ছেন। তারা এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ দাবি করেন।

তবে একই সময়ে রংপুর ডায়াবেটিক সমিতি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রতিমন্ত্রী তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‘আমি রংপুরের কৃতী সন্তান। রংপুরে আসা কি অন্যায়? আমি কেন রংপুরে আসব না?’’

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল জানান, আচরণবিধি সবার জন্য। এমপি, মন্ত্রী নির্বাচনী বিধান অনুযায়ী প্রচারণা চালাতে পারেন না। কিন্তু প্রতিমন্ত্রী রাঙ্গা আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন। এটা দ্রুত বন্ধ করার দাবি জানান তিনি।



রাইজিংবিডি/রংপুর/১৫ ডিসেম্বর ২০১৭/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়