ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শরণখোলা যুবলীগের ধূমপানমুক্ত ইউনিটের শপথ

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১৬ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শরণখোলা যুবলীগের ধূমপানমুক্ত ইউনিটের শপথ

বাগেরহাট প্রতিনিধি : বিজয় দিবসে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী যুবলীগ। বিজয়ের মাসে উপজেলা যুবলীগকে ধূমপানমুক্ত ইউনিট ঘোষণা করেন তারা। একইসঙ্গে তারা ধূমপান ও নেশার বিরুদ্ধে শপথ নেন।

শনিবার  সকালে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শরণখোলা প্রেসক্লাব চত্বরে সমাবেশে মিলিত হয়।

বাগেরহাট জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এম সাইফুল ইসলাম খোকন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শপথবাক্য পাঠ করান।



এ সময় উপজেলার চারটি ইউনিয়নের ৪১টি ইউনিটের কয়েকশ’ নেতা-কর্মী ধূমপান ও নেশার বিরুদ্ধে শপথ গ্রহণে অংশ নেন। এর আগে শোভাযাত্রা শেষে শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে যুবলীগ।

সমাবেশে বক্তব্য দেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, কৃষক লীগের সভাপতি এম ওয়াদুদ আকন, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রোকনুজ্জামান বিপ্লব, যুবলীগ নেতা শামীম মুন্সী, জিয়া তালুকদার, মাসুম তালুকদার, সাজেদুর রহমান কবির জমাদ্দার, ইমরান হোসেন রাজিব, ছাত্রলীগ নেতা আসাদ হাওলাদার প্রমুখ।

যুবলীগের নেতারা বলেন, ‘আমরা ধূমপান করব না। মাদকের বিরুদ্ধে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিরোধ অব্যাহত থাকবে।’



বক্তরা বলেন, ‘আগামী ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যুবলীগকে শক্তিশালী করতে এবং জঙ্গিবাদ ও সন্ত্রাস মুক্ত করে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যুবলীগের এই উদ্যোগকে সারা বাংলাদেশে কার্যকর করতে পারলে দেশ ধূমপান ও মাদকমুক্ত হবে।’



রাইজিংবিডি/বাগেরহাট/১৬ ডিসেম্বর ২০১৭/আলী আকবর টুটুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়