ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

১০ লাখ টাকা ছিনতাই মামলার ৩ আসামি গ্রেপ্তার

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ১৭ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০ লাখ টাকা ছিনতাই মামলার ৩ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সদস্য পরিচয় দিয়ে প্রায় ১০ লাখ টাকা ছিনতাই মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হলেও ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম রোববার দুপুরে তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান।

গ্রেপ্তার তিনজন হলেন- সুমন (৪০), আক্কাছ (৪২) ও পলাশ (২৮)। তাদের কাছ থেকে ডিবি পুলিশের পোশাক, তিনটি খেলনা পিস্তল ও ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৩ ডিসেম্বর গোয়েন্দা পুলিশের সদস্য পরিচয়ে তিনজন ত্রিশাল উপজেলা সদর থেকে এক মৎস্য ব্যবসায়ীকে আটক করে তার কাছ থেকে ৯ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। মহাসড়কে স্থাপিত সিসি ক্যামেরার সহায়তায় পুলিশ এই দলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গেপ্তারকৃত প্রতারকরা পুলিশ পরিচয় দিয়ে মানুষকে হয়রানি ও প্রতারণা করছিলেন বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছেন। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, এই চক্রের আরো দুই সদস্যকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের দুপুরে আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত তাদের কারাগারে পাঠিয়ে দিয়েছেন। এ ব্যাপারে ত্রিশাল থানায় মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/ময়মনসিংহ/১৭ ডিসেম্বর ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়