ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আগারগাঁও পাসপোর্ট অফিসের কাছে পাবলিক টয়লেট উদ্বোধন

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ৩ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগারগাঁও পাসপোর্ট অফিসের কাছে পাবলিক টয়লেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : সাধারণ পথচারী ও নাগরিকদের জন্য স্বাস্থ্যসম্মত স্যানিটেশন সুবিধা নিশ্চিত করতে আগারগাঁও পাসপোর্ট অফিসের কাছে একটি আধুনিক সুবিধা সম্বলিত পাবলিক টয়লেট উদ্বোধন করা হয়েছে।

বুধবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র মোঃ ওসমান গনি এ পাবলিক টয়লেট উদ্বোধান করেন। তিনি এটি সুষ্ঠুভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

ওয়াটারএইড বাংলাদেশ-এর সহযোগিতায় ডিএনসিসির অধীনে রাজধানীর আগারগাঁওয়ে পাসপোর্ট অফিসের পাশে স্থাপিত এ আধুনিক পাবলিক টয়লেটটি পাসপোর্ট করতে আসা লোকজন এবং এ অঞ্চলে চলাচলরত জনগণের স্যানিটেশন সুবিধা নিশ্চিত করতে ভূমিকা রাখবে। আধুনিক ও দৃষ্টিনন্দন, প্রতিবন্ধীবান্ধব এই পাবলিক টয়লেটে নারী ও পুরুষদের জন্য আলাদা চেম্বার, হাত ধোয়ার ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি, সার্বক্ষণিক বিদ্যুৎ, স্যানিটারি ন্যাপকিন, নিরাপত্তার জন্য সিসিটিভি ক্যামেরা, পেশাদার পরিচ্ছন্নকর্মী ও মহিলা কেয়ারটেকারের ব্যবস্থা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফোরকান হোসেন, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেসবাহুল ইসলাম, ওয়াটারএইডের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৮/সাওন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়