ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অপেক্ষমাণ তালিকায় ভর্তি শুরু

শাহাব উদ্দীন অসীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৩, ১০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপেক্ষমাণ তালিকায় ভর্তি শুরু

ইবি সংবাদদাতা : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক  (সম্মান) প্রথম বর্ষে ভর্তির অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার আজ বুধবার শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ এই তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, মেধাতালিকায় ভর্তির পর ৭০৭টি আসন শূন্য থাকায় পাঁচটি অনুষদের অধীনে আটটি ইউনিটে অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার নেওয়া হচ্ছে।

৭০৭টি শূন্য আসনের মধ্যে ধর্মতত্ব অনুষদভুক্ত ‘এ’ ইউনিটে ১৪টি, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটে ২৩১টি, ‘সি’ ইউনিটে ১০৯টি, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটে ৭৪টি, ‘ই’ ইউনিটে ৪৬টি ও ‘এফ’ ইউনিটে ৩৯টি, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘জি’ ইউনিটে ৯৯টি এবং আইন ও শরীয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিটে ৯৫টি আসন খালি রয়েছে।

মেধাতালিকায় ৭০৭টি আসন শূন্য থাকা সাপেক্ষে ধর্মতত্ব অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার সকালে শুরু হয়েছে।

গত ২০ ডিসেম্বর মেধাতালিকা হতে ভর্তি কার্যক্রম শেষ হয়। অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১০ জানুয়ারি ২০১৮/শাহাব উদ্দীন অসীম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়