ঢাকা, শনিবার, ৪ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রান্নাঘরের মাটি খুড়ে বন্ধুর লাশ উদ্ধার

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১৩ ৫:৫৯:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৩ ৫:৫৯:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের কাউনিয়া উপজেলায় নিখোঁজের ২৭ দিন পর বন্ধুর বাড়ির রান্নাঘরের মাটি খুড়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। সিরাজুল ইসলামকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করা হয়।

শনিবার দুপুরে উপজেলার হারাগাছ পৌরসভার হক বাজার মালিয়াটারী এলাকার ফরিদ হোসেনের (৩৭) রান্নাঘরের মাটি খুড়ে সিরাজুল ইসলামের (৪০) লাশ উদ্ধার করা হয়। নিহত সিরাজুল ইসলাম মালিয়াটারী কানাটারী গ্রামের মফেল উদ্দিলের ছেলে। এ ঘটনায় পুলিশ ফুল বাবুর ছেলে ফরিদ হোসেন ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১৭ ডিসেম্বর রাতে সিরাজুল ইসলাম বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে হক বাজারের উদ্দেশে বের হয়ে যান। এরপর আর ফিরে আসেননি। আত্মীয়-স্বজনের বাড়ি, হাসপাতালসহ বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে ১৯ ডিসেম্বর ভাই সেরেকুল ইসলাম থানায় জিডি করেন। পরে কাউনিয়া থানা পুলিশ অনুসন্ধান করে ফরিদ হোসেনের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কাউনিয়া থানা সূত্রে জানা গেছে, নিহত সিরাজুল ইসলাম পেশায় ব্যবসায়ী ছিলেন। শুক্রবার রাতে ফরিদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি হত্যার কথা স্বীকার করেন। পরে তার স্ত্রী মিনি আক্তার মিষ্টিকে (২৫) গ্রেপ্তারের পর তাদের দুইজনের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী সিরাজুলের মরদেহ উদ্ধার করা হয়। টাকা পয়সার লেনদেনের জের ধরে ফরিদ ও তার স্ত্রী তাকে বাড়িতে ডেকে নিয়ে প্রথমে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার পর রান্নাঘরে লাশ পুতে রাখে।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ওসি মামুন অর রশিদ জানান, এ ঘটনায় নিহতের পরিবার হত্যা মামলা দাযের করেছে।

 

 

রাইজিংবিডি/রংপুর/১৩ জানুয়ারি ২০১৮/নজরুল মৃধা/বকুল

Walton Laptop
 
     
Walton