ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঘুষের টাকাসহ কেরানী গ্রেপ্তার

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ১৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘুষের টাকাসহ কেরানী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের উজিরপুর উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসের কেরানী মো. ফারুক হোসেনকে ঘুষের নগদ ১০ হাজার টাকাসহ গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার দুপুরে দুদকের বিভাগীয় পরিচালক আবু সাঈদের নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে উজিরপুর থানায় সোপর্দ করে দুদকের এক কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন বিভাগীয় পরিচালক আবু সাঈদ।

গ্রেপ্তারকৃত ফারুক একই উপজেলার বাহেরঘাট গ্রামের নাজেম আলী হাওলাদারের জমির পর্চা ঠিক করে দেওয়ার জন্য তার সঙ্গে ৪০ হাজার টাকায় চুক্তি করেন। চুক্তি অনুযায়ী ইতিপূর্বে ৩০ হাজার টাকা ফারুককে পরিশোধও করেন নাজেম। এই ঘটনায় নাজেম দুদকে একটি অভিযোগ দায়ের করেন।

একই সঙ্গে তিনি তার জমির পর্চা পাওয়ার জন্য সোমবার দুপুরে উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসে বেঞ্চ কেরানী ফারুককে ১০ হাজার টাকা ঘুষ দেন। এ সময় আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা দুদক কর্মকর্তারা ঘুষের ১০ হাজার টাকাসহ ফারুককে হাতেনাতে গ্রেপ্তার করেন।

ফারুকের বাড়ি পটুয়াখালীর বাউফলে। মাত্র দুই বছর আগে সেটেলমেন্ট অফিসে চাকরি হয় তার। দুই বছরেই বরিশাল নগরীর কাশিপুর ফিশারী রোডে তিনতলা ভবনের মালিক হন তিনি।

গত ১৪ ডিসেম্বর বরিশাল সদর সেটেলমেন্ট অফিসের পেশকার আবু বকর সিদ্দিকীকে ঘুষের ১০ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করে দুদক।



রাইজিংবিডি/বরিশাল/১৫ জানুয়ারি ২০১৮/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়