ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় নিহত ২

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় পৃথক ঘটনায় নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত এলাকায় বালিবোঝাই ট্রলির চাপায় আজিজুল হক (৫৫) নামে এক বৃদ্ধ ব্যক্তি নিহত হন। তিনি একই এলাকার মৃত নৈমুদ্দিনের ছেলে।

পদ্মা নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলন করে বালিবোঝাই ট্রলি ভাগজোত থেকে ইসলামপুর গ্রামে যাওয়ার পথে আজিজুল হককে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

অপরদিকে সকাল ১০টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামে পল্লী বিদ্যুৎ লাইনের নতুন সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে বিদ্যুৎ আলী (৪২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার গৌড়দহরচর এলাকার বিষুর ছেলে।

স্থানীয়রা জানান, একটি ঠিকাদারি প্রতিষ্ঠান বোয়ালিয়া ইউনিয়নের শিহায়ালা-মধুগাড়ি গ্রামে বিদ্যুতের নতুন লাইনে বিদ্যুৎ সংযোগের কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে শ্রমিক বিদ্যুৎ আলী নিহত হয়। বিদ্যুৎ লাইনে কাজ করার সময় সে অসাবধানাবশত ১১ হাজার ভোল্টের মেইন লাইনের তারে জড়িয়ে ঝুলতে থাকে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ বিদ্যুতের মেইন লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে শ্রমিক বিদ্যুৎ আলীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে পল্লী বিদ্যুৎ দৌলতপুর জোনাল অফিসের ডিজিএম আশরাফ উদ্দিন খান জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে দৌলতপুর থানার ওসি শহি দারা খান পৃথক দুটি দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়ে জানান, দৌলতপুরের ভাগজোত এলাকায় বালিবোঝাই ট্রলির চাপায় এক বৃদ্ধ এবং বিদ্যুৎপৃষ্টে এক শ্রমিক নিহত হয়েছে। লাশ দুটি পৃথক স্থান থেকে উদ্ধার করা হয়েছে।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১৬ জানুয়ারি ২০১৮/কাঞ্চন কুমার/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়