ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইভটিজারদের হামলায় যুবক খুন : হোতাসহ গ্রেপ্তার ২

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ১৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইভটিজারদের হামলায় যুবক খুন : হোতাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ইভটিজারদের হামলায় যুবক খুনের ঘটনায় প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার রাতে কক্সবাজার জেলা সদরের পশ্চিম গোমাতলী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- হত্যাকাণ্ডের হোতা জাকির হোসেন ও তার সহযোগী আলো মিয়া।

সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, সোনারগাঁও উপজেলার ছোট সাদীপুর গ্রামের মোতাহার হোসেনের মেয়ে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী ফাতিহা আক্তার মিতুকে কলেজে যাওয়া-আসার পথে পার্শ্ববর্তী এলাকার জাকিরসহ কয়েকজন বখাটে যুবক উত্ত্যক্ত করাসহ নানা ধরনের কুপ্রস্তাব দিত। বিষয়টি মিতু পরিবারের সবাইকে জানালে তার মামাতো ভাই সুলতান আহম্মেদ মিন্টু বখাটে যুবকদের কাছে গিয়ে এর প্রতিবাদ জানান এবং তার বোনকে উত্ত্যক্ত করতে নিষেধ করেন।

এই ঘটনার জের ধরে পূর্বপরিকল্পিতভাবে গত ১২ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে বখাটে জাকির ও তার সহযোগীরা তাদের নিজ এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মিন্টুর ওপর হামলা চালান। কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করেন তাকে।

গুরুতর আহত অবস্থায় মিন্টুকে রাজধানীর নর্দান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই দিন পর গত ১৪ জানুয়ারি মিন্টুর মৃত্যু হয়। এ ঘটনায় গত ১৬ জানুয়ারি নিহত মিন্টুর বাবা সামছুল হক প্রধান ওরফে সুরুজ মিয়া বাদি হয়ে ১৩ জনকে আসামি করে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৯ জানুয়ারি ২০১৮/হাসান উল রাকিব/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়