ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এস. এম. নজরুল ইসলাম স্মরণে সভা ও দোয়া

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ২২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এস. এম. নজরুল ইসলাম স্মরণে সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ এস. এম. নজরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয় প্রাঙ্গণে দোয়া মাহফিল ও শোক সভার আয়োজন করা হয়।



সমাজ সেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক এস. এম সাইদুল হকের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এস. এম জাহিদ হাসান। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এস. এম. শোয়েব হোসেন নোবেল।

প্রধান অতিথির বক্তব্যে এস এম জাহিদ হাসান বলেন, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস. এম. নজরুল ইসলাম ছিলেন সুদূরপ্রসারি চিন্তাশীল মানুষ। তিনি তার গ্রাম গোসাই জোয়াইরকে অনেক ভালোবাসতেন। তাই দেশের বৃহৎ ইলেকট্রনিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের প্রতিষ্ঠাতা হয়েও নিজ গ্রামে জীবন যাপন করতেন। তার প্রতিষ্ঠিত ওয়ালটন এখন বিশ্বের কাছে শিল্পসমৃদ্ধ বাংলাদেশের ইতিবাচক ইমেজ তুলে ধরছে। বাংলাদেশও যে পারে বিশ্বের কাছে সেটিই প্রমাণ করছে মেড ইন বাংলাদেশ খ্যাত ওয়ালটন পণ্য।



অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক মো. আব্দুল্লাহ খান, সিদ্দিক হোসেন, মনিরুজ্জামান প্রমুখ। বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মরহুম এস. এম. নজরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এস. এম. নজরুল ইসলাম আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি গত ১৭ ডিসেম্বর ইন্তেকাল করেছেন। 



রাইজিংবিডি/টাঙ্গাইল/২২ জানুয়ারি ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়