ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

দক্ষিণ আফ্রিকার জন্য আরেক দুঃসংবাদ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দক্ষিণ আফ্রিকার জন্য আরেক দুঃসংবাদ

ডি ককের ভারত সিরিজ শেষ

ক্রীড়া ডেস্ক : চোটের কারণে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের শুরুতে এবি ডি ভিলিয়ার্স খেলতে পারছেন না। অন্তত চতুর্থ ম্যাচের আগে তার ফেরার সম্ভাবনাও নেই। প্রথম ম্যাচে পাওয়া চোট নিয়ে ওয়ানডে সিরিজ তো বটেই, টি-টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসি। এবার আরো এক দুঃসংবাদ শুনল দক্ষিণ আফ্রিকা। বাঁহাতের কবজির চোটে বাকি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন উইকেটকিপার-ব্যাটসম্যান কুইন্টন ডি কক।

সেঞ্চুরিয়নে রোববার ভারতের কাছে দক্ষিণ আফ্রিকার ৯ উইকেটে হারা দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় চোটটা পেয়েছেন ডি কক। দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজার ও মেডিক্যাল টিমের প্রধান মোহাম্মদ মুসাজি জানিয়েছেন, এ ধরনের চোট থেকে সেরে উঠতে দুই থেকে চার সপ্তাহ সময় লাগে। দক্ষিণ আফ্রিকার মেডিক্যাল টিম তাকে আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুত করবে।

ডি ককের কোনো বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করেনি দক্ষিণ আফ্রিকা। স্কোয়াডে থাকা হেনরিখ ক্লাসেন উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন। বুধবার কেপটাউনের নিউল্যান্ডসে হবে তৃতীয় ওয়ানডে। প্রথম দুই ওয়ানডে হেরে ছয় ম্যাচ সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে দক্ষিণ আফ্রিকা।



রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়