ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নায়ক এবার সাংবাদিক

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ৮ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নায়ক এবার সাংবাদিক

বিনোদন প্রতিবেদক : বর্তমান সময়ে ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন বাপ্পি। রিল লাইফে নয় বাস্তব জীবনে সাংবাদিকতায় নাম লেখিয়েছেন তিনি।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাব থেকে সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা শেষ করেছেন বাপ্পি। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিক্ষানবিশ প্রতিবেদক হিসেবে কাজ শুরু করছেন বলে রাইজিংবিডিকে জানান এই চিত্রনায়ক।

এ প্রসঙ্গে বাপ্পি চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘সাংবাদিকতা পেশাটা আমার আগে থেকেই ভালো লাগত। সে জন্যই আমি সাংবাদিকতা বিষয়ে পড়েছি। এনটিভিতে এখন শিক্ষানবিশ প্রতিবেদক হিসেবে কাজ করছি। যেহেতু আমি একজন শিল্পী তাই আমাকে সরাসরি ক্যামেরার সামনে দেখা যাবে না। পেছনে থেকে কাজ করব। সিনেমার নায়ক বলে চলচ্চিত্রের কোনো নিউজও করব না। বিনোদনমূলক অন্য নিউজগুলো করব।’

বাপ্পি চৌধুরী অভিনয়ের পাশাপাশি সাংবাদিকতা নিয়মিত করবেন বলেও জানান তিনি।

বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাপ্পি। ‘অন্যরকম ভালোবাসা’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘তবুও ভালোবাসা’, ‘কি প্রেম দেখাইলা’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘কি দারুণ দেখতে’, ‘আজব প্রেম’, ‘হানিমুন’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘গুণ্ডা : দ্য টেরোরিস্ট’সহ এ পর্যন্ত ৩০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা।



রাইজিংবিডি/ঢাকা/৮ ফেব্রুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়