ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে প্রক্টরসহ তিনজন আহত

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৩ ৭:৩৯:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ৭:৪০:২৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার বিকেলে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সহকারী প্রক্টরসহ তিনজন আহত হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার, হল প্রভোস্ট সিদ্ধার্থ দে ও মানবসম্পাদক বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী অভি বসাক আহতরা হয়েছেন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনাম আহম্মেদ যুব এবং তার সমর্থকরা খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে ছাত্রলীগ কর্মী অভি বসাককে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। খবর পেয়ে পরিস্থিতি শান্ত করতে গেলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদের সমর্থকরা বর্তমান ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম বাবুর ওপর চড়াও হয়। এ সময় মারামারি থামাতে গিয়ে আহত হন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার ও হল প্রভোস্ট সিদ্ধার্থ দে।

ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ‘বাবু’ অনুসারী অমিত বসাক শুভ জানান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদের সমর্থকরা প্রথমে হামলা করলে সংঘর্ষের ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু জানান, আমার সঙ্গে কারো কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। মূলত খেলা নিয়ে অভি বসাক ও বহিরাগতরা এনাম আহম্মেদ যুবকে মারধর করলে আমি পরিস্থিতি শান্ত করতে চেষ্টা করি। কিন্তু তারা আমার কথা না শুনে বহিরাগত ছেলেদের সঙ্গে সংঘর্ষ বাধিয়ে ফেলে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার জানান, খেলার মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে আমি এবং হল প্রভোস্ট আহত হয়েছি।



রাইজিংবিডি/ময়মনসিংহ/১৩ ফেব্রুয়ারি ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC