ঢাকা, সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪, ২৬ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

শিক্ষিকাকে নির্যাতন : জাপা নেতা কারাগারে

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৩ ৯:০০:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ৯:০০:০৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ নগরীর হাজীগঞ্জে স্কুলশিক্ষিকাকে লাঞ্ছিত করার অভিযোগে গ্রেপ্তার জাপা নেতা অ্যাডভোকেট আব্দুল মজিদ খন্দকারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার বিকেলে তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। তবে তার স্ত্রী রোকেয়া খন্দকারকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অ্যাডভোকেট আব্দুল মজিদ খন্দকার জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ।

উল্লেখ্য, গত রোববার রাতে নগরীর হাজীগঞ্জ এলাকায় স্কুল শিক্ষিকা শাহীনুর পারভীন শানুর বাড়িতে গিয়ে তার নাতিকে বাড়িতে গিয়ে প্রাইভেট পড়ানোর প্রস্তাব দেন মজিদ খন্দকার ও তার স্ত্রী রোকেয়া খন্দকার। কিন্তু অসুস্থ হওয়ায় বাড়িতে গিয়ে প্রাইভেট পড়ানো সম্ভব নয় বলে জানালে তার সঙ্গে বাগবিতণ্ডর ঘটনা ঘটে। এক পর্যায়ে রোকেয়া খন্দকার তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান। পরে রাত ১০টার দিকে মজিদ খন্দকার ও তার স্ত্রী রোকেয়া খন্দকার স্কুলশিক্ষিকা শাহীনুর ইসলামের বাড়িতে গিয়ে মারধর করে এবং জুতাপেটা করেন। স্কুলশিক্ষিকা শাহীনুর পারভীন শানু নগরীর হাজীগঞ্জ এলাকার প্যাসিফিক ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা। এ ঘটনায় গতকাল সোমবার দুপুরে নির্যাতনের শিকার স্কুলশিক্ষিকার বাবা সাইফুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেছেন। তবে পুলিশ বিকেলে অভিযুক্ত আব্দুল মজিদ খন্দকারকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও তার স্ত্রীকে গ্রেপ্তার করেনি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কামাল উদ্দিন জানান, স্কুলশিক্ষিকাকে নির্যাতনের মামলায় মজিদ খন্দকারকে আদালতে পাঠানো হলে তাকে কারাগারে পাঠানো হয়েছে। তবে তার স্ত্রী রোকেয়া বেগমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৩ ফেব্রুয়ারি ২০১৮/হাসান উল রাকিব/মুশফিক

Walton
 
   
Marcel