ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চেকপোস্টে পুলিশকে লক্ষ্য করে গুলি, এএসআই গুলিবিদ্ধ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৩, ১৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেকপোস্টে পুলিশকে লক্ষ্য করে গুলি, এএসআই গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার ষোলশহর দুই নম্বর গেট এলাকায় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়েছে এক সন্ত্রাসী। এই ঘটনায় পাঁচলাইশ থানার এএসআই আবদুল মালেক পায়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার বিকেলে নগরীর দুই নম্বর গেট এলাকায় চেকপোস্ট বসিয়ে পুলিশ তল্লাশি চালানোর সময় একটি মোটরসাইকেল থামার সংকেত দিলে সেটিতে থাকা এক আরোহী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, সন্ধ্যার কিছু আগে গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার এএসআই আবদুল মালেককে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে সহকর্মীরা। তার পায়ের হাঁটুর উপরে পিস্তলের গুলি লেগেছে। হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

দুই নম্বর গেট এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সাড়ে ৪টার দিকে এএসআই আবদুল মালেকের নেতৃত্বে পাঁচলাইশ থানার একদল পুলিশ চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক যানবাহন ও মোটরসাইকেলে তল্লাশি চালাচ্ছিলেন। একটি মোটরসাইকেল চেকপোস্ট অতিক্রম করার সময় পুলিশ সেটিকে থামার সংকেত দেয়। মোটরসাইকেলে থাকা আরোহী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়। পরে অন্য সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ ফেব্রুয়ারি ২০১৮/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়