ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ছিনতাই মামলায় ২ পুলিশসহ গ্রেপ্তার ৪

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-২২ ৮:৫০:৪৭ এএম     ||     আপডেট: ২০১৮-০২-২২ ১১:৪১:০৪ এএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার ডুমুরিয়ায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে এক ব্যবসায়ীর ৯ লাখ টাকা ছিনতাই মামলায় দুই পুলিশ সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে ডুমুরিয়া থানা ও সাতক্ষীরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর মধ্যে দুই পুলিশ সদস্যের কাছ থেকে ছিনতাই করা ৬ লাখ ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। খুলনার পুলিশ সুপার নিজামুল হক মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- ডুমুরয়িা থানার এএসআই আবদুর রউফ বিশ্বাস, কনস্টেবল নাদিম, ট্রাকচালক মনির সরদার ও সহযোগী রাজু ঘোষ। গ্রেপ্তারকৃত ট্রাকচালক মনির সরদার সাতক্ষীরা সদর উপজেলার কামালনগর গ্রামের মোকসেদ সরদারের ছেলে এবং রাজু ঘোষ সাতক্ষীরা সদরের পুরাতন সাতক্ষীরা গ্রামের স্বপন ঘোষের ছেলে।

ডুমুরিয়া থানা সূত্র জানায়, সাতক্ষীরা সদর থানার নলকুড়া গ্রামের আব্দুল কাদের সরদারের ছেলে গরু ব্যবসায়ী গোলাম রসুল ওরফে লিটন ও তার সহযোগীরা ডুমুরিয়া উপজলোর খর্ণিয়ার হাটে ২২টি গরু বিক্রি করে ৯ লাখ ১৫ হাজার টাকা নিয়ে ট্রাকযোগে বাড়ি ফিরছিলেন। তিনি উপজেলার চুকনগর-খুলনা মহাসড়কের সাতক্ষীরা ফুডস থেকে ৫০০ গজ দূরে পৌঁছলে দুজন লোক ডিবি পরিচয়ে ট্রাকের গতিরোধ করে মাদক আছে বলে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে ৯ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই ডুমুরিয়া থানায় মামলা করেন তিনি।




রাইজিংবিডি/খুলনা/২২ ফেব্রুয়ারি ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/এসএন

Walton Laptop
 
   
Walton AC